सोमवार, 22 मार्च 2021

আসানসোল দক্ষিণের বিজেপি প্রার্থী, অগ্নিমিত্র পাল

কোলফিল্ড মিরর ২৩ শে মার্চ ২০২১ (আসানসোল): আসানসোল দক্ষিণ বিধানসভা থেকে বিজেপি প্রার্থী অগ্নিমিত্র পাল সোমবার বিদ্যাসাগর সারিনিতে সাংবাদিকদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন। এসময় তিনি নিজেকে পরিচয় করিয়ে দিয়েছিলেন এবং বলেছিলেন যে আমি এখানে একটি ল্যান্ড কন্যা, আমার জন্ম বার্নপুর হাসপাতালে, আমার বাবা ডঃ অশোক রায় সেল আইএসপি (ইসকো) -তে ডাক্তার হিসাবে কর্মরত ছিলেন। কয়েক বছর ধরে, আমি নিউ টাউন বার্নপুরে অবস্থিত রোড নং 16 জি / 1/1 এর কোয়ার্টারে ছিলাম। 

আমি আমার প্রাথমিক শিক্ষা লোরেট কনভেন্টে পেয়েছি এবং দ্বাদশ আসানসোল গার্লস কলেজ এবং স্নাতক বিবি কলেজ শেষ করেছি। সে কারণেই এখানকার জনগণের সাথে আমার আধ্যাত্মিক সম্পর্ক রয়েছে, আজ বিজেপির শীর্ষ নেতৃত্ব আমাকে এখানকার জনগণের সেবা করার সুযোগ দিয়েছে। মিসেস মিত্র বলেছিলেন যে আমার বাবা একজন ডাক্তার হিসাবে এখানে মানুষের সেবা করেছেন এবং আমি সেই সেবা চালিয়ে যেতে চাই। তিনি বলেছিলেন যে ৩৪ বছরের বামফ্রন্টের শাসনে ভুগতে থাকা লোকদের তৃণমূলের কাছ থেকে উচ্চ প্রত্যাশা ছিল, কিন্তু বাংলার মানুষ হতাশ হয়েছেন, আজও বাংলায় উন্নয়ন কাজ হয়নি। 

তৃণমূল সরকার কর্মসংস্থান এবং মহিলাদের সুরক্ষা দিতে ব্যর্থ হয়েছে। তিনি বলেছিলেন যে এখানকার মানুষ যদি বিজেপি নির্বাচন করে তবে নতুন কর্মসংস্থানের বিকল্প হবে, আসানসোল দক্ষিণ সহ পুরো রাজ্যে উন্নয়ন কাজ হবে এবং আমাদের বাংলাকে আবার সোনার বাংলো বলা হবে। তিনি বলেন, পানির একটি বড় সমস্যা রয়েছে, আসানসোলে দূষণ হচ্ছে, বিভিন্ন স্থানে অবৈধ কয়লা খনি চলছে, যার জমি এখানে ফাঁপা হয়ে গেছে। 

তিনি বলেছিলেন যে আজও কিছু গ্রামাঞ্চলে বিদ্যুৎ নেই, এমনকি প্রধানমন্ত্রীর বাসভবনের নিচে বাড়িও বানানো হয়নি তার। তিনি বলেছিলেন যে সত্যিকার অর্থে যদি আপগ্রেড করার দরকার হয় তবে বাংলায় বিজেপি সরকার প্রতিষ্ঠা করুন।

कोई टिप्पणी नहीं:

एक टिप्पणी भेजें